দিনে দিনে আমাদের জীবন এতটা যান্ত্রিক হয়ে যাচ্ছে যে নিজের জন্য আমাদের কোন সময়ই নেই। সারাদিন আমরা সবাই অনেক ব্যস্ত থাকি, কেউ চাকুরি নিয়ে ব্যস্ত, কেউ ব্যবসা নিয়ে, কেউবা লেখাপড়া নিয়ে। ব্যস্ততা আমাদেরকে গ্রাস করে ফেলেছে মনে হচ্ছে। আর এই ব্যস্ততার কারনে আমরা বুঝতেও পারিনা কখন কোন রোগ আমাদের শরীরে বাসা বাঁধে। তাই এদানিং দেখা যায় অধিকাংশ মানুষই উচ্চ রক্তচাপ, হ্রদরোগ, ও ডায়বেটিস এর মত রোগে আক্রান্ত হচ্ছে।
কিন্তু আমরা একটু সচেতন হলেই এইসব জটিল রোগ থেকে নিজেদের মুক্ত রাখতে পারি। এর জন্য শুধু প্রয়োজন আপনার ইচ্ছাশক্তি এবং আপনার দৃঢ়তা। খুব বেশি না, প্রতিদিন যদি আপনি মাত্র ২০ থেকে ৩০ মিনিট Exercise -এর জন্য ব্যয় করেন, সেটাই যথেষ্ট আপনাকে সুস্থ এবং সবল রাখতে। এখন প্রশ্ন হচ্ছে কি ধরনের Exercise করতে হবে? যেকোন ধরনের Exercise হতে পারে, যেমন, Running, Walking, Cycling, Swimming, Yoga, or Skipping rope ইত্যাদি। আপনি যেটা করতে পছন্দ করেন সেটাই করেন, তবে এমন কিছু করেন যেটা আপনার বডিকে মুভ করবে এবং হার্ট রেট-কে বাড়াবে, এবং সবচেয়ে জরুরী হচ্ছে নিয়মিত করা। সেক্ষেত্রে অনেকেই বলতে পারেন একজন গাইড থাকলে ভালো হত, কারন এত ব্যস্ততার মাঝে নিয়মিত সবকিছু মেইন্টেইন করা সম্ভব না।
তাই আপনার এই কঠিন কাজকে সহজ করে দিতে Trendy Tracker -এ পাবেন একটি Xiaomi স্মার্ট ফিটনেস ট্র্যাকার ব্যান্ড, এই ব্যান্ডটি আপনাকে গাইড করবে কখন আপনাকে কি করতে হবে, কত সময় ধরে করতে হবে? কখন আপনাকে ঘুমাতে যেতে হবে, কখন ঘুম থেকে উঠতে হবে? আপনার বয়স, ওজন এবং উচ্চতা অনুযায়ী আপনাকে সাজেস্ট করবে আপনার রুটিন ওয়ার্ক কি হবে। এক-কথায় যদি বলি, আপনাকে সুস্থ রাখার জন্য Xiaomi Mi Band 2 একজন ফিটনেস গাইড হিসেবে সবসময়ে আপনার ফিটনেস মনিটর করবে। এটার স্পেশাল ফিচার হচ্ছে, - এটা সকল বয়সের নারী এবং পুরুষের জন্য ডিজাইন করা হয়েছে,
- এটা আপনার ঘুমের গভীরতা পরিমাপ করতে সক্ষম,
- এবং ওয়াটার পুরুফ। সুতরাং সুস্থ থাকতে আপনিও সংগ্রহ করতে পারেন একটি Xiaomi Mi Band 2, এটা আপনার জীবনকে সত্যি বদলে দিবে।